Hand Made Cane Sugar Launching Programme

Nov 22, 2023
Food
Hand Made Cane Sugar Launching Programme

উমারা’স ন্যাচার এসেন্স-এর হাতে বানানো আখের চিনি-র মোড়ক উন্মোচন অনুষ্ঠান!


উমারা’স ন্যাচার এসেন্স দেশীয় বাজারে নিয়ে এলো আখের রস থেকে হাতে বানানো ঐতিহ্যবাহী আখের চিনি। বিশ্ব বাজারে এই চিনি ব্রাউন সুগার নামে পরিচিত। হতে বানানো এই চিনিতে শতভাগ প্রাকৃতিক উপাদান বিদ্যমান থাকে তাই স্বাদে, ঘ্রাণে ও পুষ্টিমানে অতুলনীয়।


বুধবার ১৫ নভেম্বর ২০২৩ইং তারিখে উমারা’স মার্টের নিজস্ব অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে এই হাতে বানানো আখের চিনি-র মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উমারা’স মার্টের ম্যানেজিং ডাইরেক্টর আরিফ আল মামুন এবং মোড়ক উন্মোচন করেন ন্যাচার এসেন্স-এর ব্র্যান্ড এম্বাসেডর মিস এ্যানি। অনুষ্ঠানের সার্বিক তত্তাবধানে ছিলেন কোম্পানীর সিইও মাহ্‌মুদুল কায়েস, অপারেশ ম্যানেজার মি: রবিন ও মার্কেটিং টিম-এর নাফিস, ঐন্দ্রিলা, ইফতি ও আরও অনেকে।


অনুষ্ঠানে উপস্থিত সকল অতিথিকে হাতে বানানো ঐতিহ্যবাহী আখের চিনি দিয়ে তৈরি পিঠা, পায়েস, ফিন্নি, সেমাই ও শরবত পরিবেশন করা হয়। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সংগীতানুষ্ঠান ও যাদু প্রদর্শনীর মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।  


প্রিমিয়াম কোয়ালিটির হাতে বানানো আখের চিনি এখন অনলাইন, অফলাইন ও সুপারসপ-এ পাওয়া যাচ্ছে। ইতিমধ্যে কর্পোরেট গিফ্‌ট প্রডাক্ট হিসাবে ফার্মাসিউটিক্যালস্‌ কোম্পানী সহ বিভিন্ন ব্যক্তি ও কোম্পানীর কাছ থেকে প্রি-অর্ডার গ্রহণ করা হয়েছে। 


বিস্তারিত জানতে যোগাযোগ করুন:

উমারা’স ন্যাচার এসেন্স

বাসা-২৮, রোড-৮, নিকুঞ্জ-২, খিলক্ষেত, ঢাকা-১২২৯

ফোন: ০১৮৯৬২৮৩২০৯